চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে কারচুপির অভিযোগ, বন্ধের দাবি সাংসদ হারুনের

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ব্যাপক কারচুপি অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাংসদ হারুনুর রশিদ। ছবি এনটিভি

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে নির্বাচন বন্ধ করে দেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সাংসদ হারুনুর রশিদ। আজ দুপুরে সংবাদ সম্মেলনে তিনি এই দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ১৫টি ওয়ার্ডের ৭২টি কেন্দ্রের ৪৪৯টি বুথে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। সকাল বেলা শহরের কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে নারী ও পুরুষদের ব্যাপক উপস্থিতি। কেন্দ্রে কেন্দ্রে ভোটগ্রহণ চলার সময় বেলা ১১টার দিকে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন তার বাস ভবনে সংবাদ সম্মেলন আহ্বান করেন। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলামসহ বিএনপির অন্য নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে হারুনুর রশিদ অভিযোগ করেন, সরকারি দল মনোনীত প্রার্থীর লোকজন বহিরাগতদের নিয়ে পৌরসভার কেন্দ্রগুলো দখলে নিয়ে নারিকেল গাছসহ অন্যান্য স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের বের করে দিয়েছেন। এটা একটা প্রহসনের নির্বাচন করা হচ্ছে। তিনি বলেন, ‘নৌকার প্রার্থী আইন প্রয়োগকারী সংস্থার নীরবতায় নির্বাচনে ব্যাপক কারচুপি করছেন।’ এ অভিযোগ তুলে তিনি নির্বাচন বন্ধ করার জন্য নির্বাচন কমিনারের কাছে দাবি জানান।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীসহ চারজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।