চাচাতো ভাইদের হাতে ২ ভাই খুন

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে এই সোয়ারেজ লাইন বসানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে তাদেরই আপন চাচাতো ভাই। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে সুয়ারেজ লাইন বসানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে তাদেরই আপন চাচাতো ভাইয়েরা।

আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সোনারগাঁও  উপজেলার পাঁচপাড়া এলাকায় এ ঘটনায় ঘটে।

নিহতরা দুই ভাই হলেন  ওষুধ ব্যবসায়ী আসলাম সানি ও পোলট্রি ব্যবসায়ী রনি আহমেদ। এ সময় তাদের ছোট ভাই আহত রফিকুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

পরিবার ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে জমি নিয়ে আসলাম সানি ও তাঁর চাচাতো ভাই মহিউদ্দিনের সঙ্গে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়া হতো। আজ দুপুরে চলাচলের রাস্তায় সুয়ারেজের পাইপ লাইন বসানোকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে মহিউদ্দিন ও তাঁর ছেলেরা তাদের ওপর হামলা করে কুপিয়ে আহত করে। পরে আহত অবস্থায় তাঁদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ  জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, সুয়ারেজ লাইন বসানোকে কেন্দ্র করেই দুই পক্ষের সংঘর্ষে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করে চাচাতো ভাইয়েরা। ঘটনা পর জড়িতরা পালিয়ে যায়। হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।