চার শিক্ষকসহ ৫ জন নিহতের ঘটনায় ট্রাকচালক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নওগাঁয় সদর উপজেলার বাবলাতলী মোড়ে ট্রাকচাপায় চার শিক্ষকসহ পাঁচজন নিহতের ঘটনায় ট্রাকচালক রেজাউল করিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। ছবি : এনটিভি

নওগাঁয় সদর উপজেলার বাবলাতলী মোড়ে ট্রাকচাপায় চার শিক্ষকসহ পাঁচজন নিহতের ঘটনায় ট্রাকচালক রেজাউল করিমকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৫।

আজ বুধবার দুপুরে নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব ৫-এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য জানান।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নওগাঁর মান্দা উপজেলার সাবাইহাট এলাকা থেকে রেজাউল করিমকে গ্রেপ্তার করেন র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তার হওয়া ট্রাকচালকের বাড়ি মান্দা উপজেলার বড়মল্লিকপুর গ্রামে।

সংবাদ সম্মেলনে র‌্যাব ৫-এর অধিনায়ক অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার বলেন, ঘটনার পর নিহত সিএনজিচালকের স্ত্রী সাহারা বেগম ট্রাকচালক রেজাউল করিমসহ অজ্ঞাত পরিচয় হেলপারের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলা করেন। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিলেন ট্রাকচালক রেজাউল করিম। গতকাল রাত সাড়ে ৮টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে তার বাড়ির পাশ থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ট্রাকচালক রেজাউল করিম ২০১৭ সালে হালকা যানবাহন চালানোর সনদ পান। কিন্তু তিনি আইন অমান্য করে ওই বছর থেকেই ভারি যানবাহন চালিয়ে আসছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। বেপরোয়া গতিতে ট্রাক চালানোর ফলেই দুর্ঘটনা ঘটে বলে স্বীকার করেছেন রেজাউল করিম।

সংবাদ সম্মেলনে র‌্যাব ৫-এর নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, উপ-অধিনায়ক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন শেষে নওগাঁ সদর থানা পুলিশের কাছে চালক রেজাউল করিমকে হস্তান্তর করে র‌্যাব।

উল্লেখ্য, গত ২৪ জুন সিএনজিচালিত অটোরিকশা নিয়ে নওগাঁর নিয়ামতপুর থেকে পাঁচজন শিক্ষক একটি প্রশিক্ষণে অংশ নিতে নওগাঁ শহরে আসছিলেন। সকাল ৮টার দিকে তাঁদের অটো রিকশাটি নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদরের বাবতলী মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেন। এতে অটোরিকশার চালক, চার শিক্ষকসহ পাঁচজন নিহত হন।