চালককে মারধর : পিরোজপুরের পাঁচ রুটে বাস চলাচল বন্ধ

Looks like you've blocked notifications!

পিরোজপুরের এক বাসচালককে ঝালকাঠি বাস টার্মিনালের অফিস কক্ষে আটকে রেখে মারধরের ঘটনায় গতকাল থেকে অনির্দিষ্টকালের জন্য চলছে ধর্মঘট। এতে পিরোজপুর থেকে পাঁচ রুটে বন্ধ রয়েছে বাস চলাচল।

জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রো বাস শ্রমিক ইউনিয়ন সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (৪ জানুয়ারি) হাদী পরিবহনের বাসচালক সুমন মঠবাড়িয়া থেকে খালি গাড়ি নিয়ে বরিশালে ফিরছিলেন। পথে তিনি গাড়ি থামিয়ে যাত্রী তোলেন। এমন নিয়ম না থাকায় পিরোজপুরের বাসচালক অরবিন্দ কুমার দাস তাকে এ কাজে বাধা দেন। পরে অরবিন্দ ঝালকাঠি পৌঁছলে তাকে অফিস কক্ষে আটকে রাখেন। পরে সুমনের নেতৃত্বে বাসের সুপারভাইজার ও হেলপারসহ আরও কিছু লোক অরবিন্দকে মারধর করেন এবং তার সঙ্গে থাকা নগদ ৩৯ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

আজ বৃহস্পতিবার পর্যন্ত বিষয়টি সমাধান না হওয়ায় গতকাল সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য শুরু হওয়া ধর্মঘট আজও চলছে। ফলে ঝালকাঠির উপর দিয়ে চলাচল করা পিরোজপুর বরিশাল আঞ্চলিক মহাসড়কের ৫টি রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

ঘটনাটির সমাধান না হওয়া পর্যন্ত এ সকল রুটের বাস চলাচল বন্ধ থাকবে বলে জানিছেন জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রো বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. হান্নান শেখ।