চিত্রনায়িকা মাহির স্বামীর ২ মামলায় জামিন

Looks like you've blocked notifications!

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলাসহ দুটি মামলায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার। আজ সোমবার (২০ মার্চ) দুপুরে মাহিকে হুইল চেয়ারে করে আদালতে হাজির হন তিনি।

পরে তাঁদের আইনজীবীরা আদালতে জামিন আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) আহসানুল হক। গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নিয়াজ মাখদুম দুটি মামলায়ই রকিব সরকারের জামিন মঞ্জুর করেন।

গত শনিবার (১৮ মার্চ) ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় বিমানবন্দর এলাকা থেকে মাহিয়া মাহিকে গ্রেপ্তার করে গাজীপুর মহানগর পুলিশ। পরে ওই দিনই তাঁকে জামিন দেন আদালত। একই মামলার আসামি তাঁর স্বামী রকিব সরকার সেদিন দেশে না এসে পরের দিন গতকাল রোববার সকালে দেশে ফেরেন।

রকিব সরকারের আইনজীবী আনোয়ার সাদত সরকার জানান, তাঁকে (রকিব সরকার) ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলাসহ দুটি মামলায় জামিন দিয়েছেন আদালত।

স্বামীর জামিন হওয়ায় আইন এবং আদালতকে ধন্যবাদ জানিয়ে এ সময় মাহিয়া মাহি বলেন, ‘আমি আইনকে অনেক শ্রদ্ধা করি। সব কিছুর ঊর্ধ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মানবতার মা, ন্যায়বিচারে অনন্য উদাহরণ। তিনি যে দেশে আছেন, সে দেশে কোনো অন্যায় হতে পারে না।’