চুয়াডাঙ্গায় আলমসাধু-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামের কায়েস আলীর ছেলে কলেজছাত্র রিফাত রহমান (১৮) ও দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের বাসিন্দা আলমসাধু চালক লাল্টু রহমান (২৫)। আহত ব্যক্তির নাম মানিক মিয়া (১৮)। তাঁর বাড়ি দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামে।

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সেলিম ভুইয়া জানান, আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে জয়রামপুর কাঁঠালতলা এলাকায় দ্রুতগামী একটি মোটরসাইকেল ও পণ্যবাহী আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই আলমসাধু চালক লাল্টু রহমান মারা যান। দুর্ঘটনার পর দর্শনা ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদেরকে উদ্ধার করে। এরপর নিহত লাল্টুর মরদেহ দামুড়হুদা মডেল থানায় রেখে বাকিদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছানোর আগেই রিফাত মারা গেছেন। আহত মানিক মিয়া মাথায় বড় ধরনের আঘাত পেয়েছেন। তাঁকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে।