চুয়াডাঙ্গায় ঠিকাদারকে ছুরিকাঘাতে হত্যা

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানা। ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক ঠিকাদারকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দিনগত মধ্যরাতে উপজেলার মুন্সীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডের শিকার ঠিকাদারের নাম কামাল হোসেন (৬৩)।

আজ মঙ্গলবার সকালে পুলিশসূত্রে এ তথ্য জানা যায়। পুলিশ জানায়, কামাল হোসেন জরুরি প্রয়োজনে গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ির বাইরে গেলে দুর্বৃত্তরা কামাল হোসেনকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে। এরপর আহত অবস্থায় তাঁকে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে স্থানীয় পুলিশ ফাঁড়ির সদস্যরা তাঁকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাত ১২টার দিকে কামালকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা আহসানুল হক এনটিভি অনলাইনকে জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই কামাল হোসেন মারা গেছেন। নিহতের কান দিয়ে রক্ত ঝরছিল। এ ছাড়া শরীরের বিভিন্ন অংশে পেটানো দাগ ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম এনটিভি অনলাইনকে জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এই খুনের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। আজ মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত এ ঘটনায় কেউ অভিযোগ করেননি। তবে পুলিশের পক্ষ থেকে অভিযান চলছে।