চুয়াডাঙ্গায় নিখোঁজের ২৫ দিন পর কবরস্থানে মিলল শিশুর লাশ

Looks like you've blocked notifications!
স্কুলছাত্র আবু হোরায়রা। ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গা পৌর এলাকায় নিখোঁজের ২৫ দিন পর আবু হোরায়রা (৮) নামের এক স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। পৌর এলাকার তালতলা গ্রামের কবরস্থান থেকে গতকাল রোববার দিবাগত রাতে লাশটি উদ্ধার করে  সদর থানা পুলিশ।

এ ঘটনায় এরই মধ্যে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া আটক করা হয়েছে আরও দুজনকে। তবে, জড়িতদের ধরতে ও তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় জানায়নি পুলিশ।

পুলিশ জানিয়েছে, আবু হোরায়রা তালতলা গ্রামের কৃষক আবদুল বারেকের একমাত্র ছেলে। গত ১৯ জানুয়ারি পাশের বাড়িতে প্রাইভেট পড়তে গিয়ে সে নিখোঁজ হয়। এ ঘটনায় আবু হোরায়রার বাবা বাদী হয়ে সদর থানায়  প্রথমে একটি সাধারণ ডায়েরি (জিডি) এবং পরে মামলা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হলেও তাদের কাছ থেকে তেমন তথ্য পাওয়া যায়নি। জ্যেষ্ঠ অফিসারদের তত্ত্বাবধানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আরও দুজনকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। তাদেরই একজনের স্বীকারোক্তি এবং তথ্য অনুযায়ী লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাকি জড়িতদের ধরতে ওই আসামিদের নাম আপাতত বলা যাচ্ছে না।