চেয়ারপারসনের রোগমুক্তিতে শেরপুর জেলা বিএনপির দোয়া ও ইফতার

Looks like you've blocked notifications!
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শেরপুর জেলা শাখার আয়োজনে খালেদা জিয়ার রোগমুক্তিতে দোয়া ও ইফতারপূর্ব আলোচনা। ছবি : এনটিভি

শেরপুর জেলার বিএনপির আয়োজনে খালেদা জিয়ার রোগমুক্তিতে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শেরপুর জেলা শাখার আয়োজনে খালেদা জিয়ার রোগমুক্তিতে দোয়া ও ইফতারপূর্ব আলোচনায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান। তিনি ইফতারপূর্ব আলোচনায় দলের শীর্ষ নেতৃত্বের কাছ থেকে নির্বাচন পরবর্তী সব গণতান্ত্রিক দলকে নিয়ে জাতীয় সরকার গঠনের সুস্পষ্ট ধারণা দেন।

বিএনপির দাবি, একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন। এরপর পর গণতান্ত্রিক আন্দোলনে অংশ নেওয়া সব সহায়ক শক্তিকে সঙ্গে নিয়ে জাতীয় সরকার গঠন করা হবে।

জেলা বিএনপি আয়োজিত দোয়া ও ইফতারপূর্ব আলোচনায় সভাপতিত্ব করেন শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল।

বক্তব্য দেন কেন্দ্রীয় ও বিভাগীয় পর্যায়ের দুই সাংগঠনিক সম্পাদক আবু ওয়ারেছ মামুন ও এমরান সালেহ প্রিন্স। এ ছাড়া জেলা বিএনপি ও চার উপজেলা বিএনপির নেতা ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী। ইফতারপূর্ব আলোচনা ও দোয়া মাহফিলে জেলা ও উপজেলা বিএনপি এবং সহযোগী সংগঠনের বিপুল নেতাকর্মী উপস্থিত ছিলেন।