ছাত্রদলের গাড়ি বহরে হামলার প্রতিবাদে জাবিতে মশাল মিছিল

Looks like you've blocked notifications!
ছাত্রদলের গাড়ি বহরে হামলার প্রতিবাদে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মশাল মিছিল। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জাতীয়তাবাদী ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়ি বহরে হামলার প্রতিবাদে মশাল মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদল।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে মিছিল করেন দলের নেতাকর্মীরা। এসময় তারা হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

হামলার নিন্দা জানিয়ে মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সেই সাথে ছাত্রলীগ ক্যাডারদের এই চোরাগোপ্তা হামলা বন্ধ করুন। গত ১৩ বছর ধরে ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মারধর ও নির্যাতন করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদকের ওপর হামলা করা হয়েছে। এইসব কিছুর জবাব রাজপথেই দেওয়া হবে।

মিছিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রনেতা সেলিম রেজা, শহীদ রফিক-জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, মীর মশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন, যুবায়ের আল মাহমুদ, ইব্রাহিম খলিল আপন, নাইমুল হাসান কৌশিক, আহম্মাদুল্লাহ, সফিকুল ইসলাম, রেজাউল আমিন, মুরাদ হোসেম, হাসান পাটোয়ারী, আলাউদ্দিন, এম. আর. মুরাদ, রাজন মিয়া, আফনান, রনি ইসলাম, হাসান হাবিব, শফিউল্লাহ,  মাহমুদুল হাসান এবং আরও অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে নিহত ছাত্রদল নেতা নয়নের বাড়ি থেকে ফেরার পথে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের গাড়িবহরে হামলা করা হয়। বুধবার বিকেলে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকায় গাউছিয়া-বাঞ্ছারামপুর সড়কে এ হামলার ঘটনা ঘটে।