ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০

Looks like you've blocked notifications!
পঞ্চগড়ের বোদা থানা। ফাইল ছবি

পঞ্চগড়ের বোদা উপজেলায় ছাত্রদলের মিছিলে ছাত্রলীগ হামলা চালিয়েছে। এ সময় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় কমপক্ষে ২০ জন আহত হয়েছে। 

আজ রোববার বিকেলে নিত্যপণ্যসহ জ্বালানি তেলের দাম বৃদ্ধি ও লোডশেডিংয়ের প্রতিবাদে ছাত্রদল মিছিল বের করলে ছাত্রলীগ তাতে হামলা চালায়। হামলায় আহতরা হলেন নূরে আলম পুলক. জাহাঙ্গীর আলম, নাজমুল, কৌশিক, মুন্না, রাকিব, রাশেদ, মিঠু, শরাফত উল্লাহ আমান ও গোলাম মাহবুব প্রমুখ। 

ধাওয়া-পাল্টা ধাওয়ায় গুরুতর আহতদের পঞ্চগড় ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা বোদা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

আজ বিকেলে নিত্যপণ্যসহ জ্বালানি তেলের দাম বৃদ্ধি ও লোডশেডিংয়ের প্রতিবাদে ছাত্রদল বোদা ধানহাটি এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের মডার্ন ক্লিনিকের সামনে গেলে মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় অবস্থান করা ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করে। এ সময় দুই পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হলে আশপাশের দোকানপাট ও পঞ্চগড়-বোদা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ দুই পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি শান্ত করে। 

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার জানান, উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে পুলিশ গিয়ে দুই পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি শান্ত করে।