ছাত্রলীগের সাবেক নেতাকে মারধরের ছবি ভাইরাল

Looks like you've blocked notifications!
সামাজিক যোগাযোগ মাধ্যমে নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও যুবলীগ সদস্য হুমায়ুন কবিরকে মারধরের ভাইরাল ছবি। ছবি : সংগৃহীত

নোয়াখালীর চৌমুহনীতে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও যুবলীগ সদস্য হুমায়ুন কবির (৪৫) দুর্বৃত্তদের হামলা ও মারধরে আহত হয়েছেন। ইতোমধ্যে তাঁকে মারধরের ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। 

গতকাল বিকেলে উপজেলার চৌমুহনী ডিবি রোডে এ ঘটনা ঘটে। এ সময় মনির মুহুরীর নেতৃত্বে ফাহাদ, শাহাদাত, রায়হান ও সোহানসহ যুবলীগ নামধারী অনুপ্রবেশকারীরা তাকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাঁকে স্থানীয়রা উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। 

এদিকে স্থানীয় যুবলীগনেতারা অভিযোগ করে বলেন, হুমায়ুন বাড়ির নির্মাণ কাজের জন্য রড কিনতে গেলে মনির মুহুরীর নেতৃত্বে যুবলীগ নামধারী অনুপ্রবেশকারী দুর্বৃত্তরা তাঁকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। আহত এই ছাত্রলীগনেতা (হুমায়ুন কবির) বাড়ির নির্মাণকাজ করতে গেলে হামলাকারীরা তিন লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে হামলা করেছে। এরা সবাই দেলোয়ার বাহিনীর সদস্য।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ৩১ আগস্ট মনির মুহুরী তাঁর (হুমায়ুন কবির) বিরুদ্ধে থানায় একটি মামলা করে। এই মামলার জের ধরে বিবাদীকে (হুমায়ুন কবির) একা পেয়ে অতর্কিতভাবে বাদী ও তার লোকজন হামলা চালায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এলাকাবাসীর অভিযোগ বেগমগঞ্জের বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম ও কিশোর গ্যাং সদস্যদের তৎপরতা বেড়ে গেছে। এতে আতঙ্কে রয়েছে ব্যবসায়ী ও স্থানীয়রা।