ছাত্রলীগ-যুবলীগ গোলাগুলি : ৩২ জনকে আসামি করে মামলা, গ্রেপ্তার ১

Looks like you've blocked notifications!
গ্রেপ্তার মহানগর যুবলীগের সদস্য কাইল্যা শামীম। ছবি : এনটিভি

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষ, ধাওয়া-পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনায় যু্বলীগ নেতাসহ ৩২ জনকে আসামি করে মামলা হয়েছে। গতকাল শুক্রবার (২৭ জানুয়ারি) রাতের ওই ঘটনায় মহানগর যুবলীগের সদস্য কাইল্যা শামীমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আহত শাকিলের ভাই শরীফুল ইসলাম আজ শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২০ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফারুক হোসেন এ খবর নিশ্চিত করে বলেন, ‘আগামীকাল রোববার আসামিকে আদালতে পাঠানো হবে। ওই ঘটনায় রিমন ও শাকিল নামে দুই যুবক গুলিবিদ্ধ হয়েছেন। শাকিল মমেক হাসপাতালে চিকিৎসাধীন আর রিমনকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতেই ঢাকায় পাঠানো হয়েছে।’

মামলায় শুক্রবার রাতে শহরের বাউন্ডারি রোড এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠান গ্রুপ এবং মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওফেল আহম্মেদ অনি গ্রুপের মাঝে সংঘর্ষ, গোলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একই সাথে কাইল্যা শামীমকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।