ছাত্রলীগ সভাপতিসহ ৮০ জনের নামে মামলা, গ্রেপ্তার ১

Looks like you've blocked notifications!

ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানকে হুমকি, ইউপি কার্যালয়ের আসবাপত্র ভাঙচুর, সেবা প্রার্থীদের মারধরের ঘটনায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৫০ থেকে ৬০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। গতকাল বুধবার (২২ মার্চ) রাতে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছনিয়া সবুর বাদী হয়ে মামলাটি করেন।

এ মামলায় পুলিশ হাসানুল হক রিপন নামে এক ছাত্রলীগকর্মীকে গ্রেপ্তার করেছে।

আজ বৃহস্পতিবার  বিকেলে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন মামলা ও ছাত্রলীগকর্মী রিপনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিদের মধ্যে রয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি, তার চাচা আল মাহমুদ, আতাউর রহমান ও আব্দুল মান্নানসহ ২০ জন।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, গত ২১ মার্চ দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকির নেতৃত্বে আসামিরা দেশীয় অস্ত্র, লাঠিসোটা নিয়ে রাজাপুর ইউপি কার্যালয়ে প্রবেশ করে চেয়ারম্যান ছনিয়া সবুরকে খুঁজতে থাকে। তারা চেয়ারম্যানকে না পেয়ে অশ্লীল ভাষায় গালাগাল করে এবং সেখানে আসা সেবা প্রার্থীদের মারধর করলে বেশ কয়েকজন আহত হন। পরে তারা ইউপি কার্যালয়ের আসবাপত্র ভাঙচুর করে।