ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিএনপিনেতা নিহত

Looks like you've blocked notifications!
ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়ে মারা গেছেন ফুলবাড়ীয়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান আনিছ। ছবি : এনটিভি

ময়মনসিংহে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়ে মারা গেলেন ফুলবাড়ীয়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান আনিছ (৫০)। তিনি ফুলবাড়ীয়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কমিশনার। এ ছাড়া ফুলবাড়ীয়া কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ছিলেন তিনি।

গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) দিনগত রাত ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আনিছুর রহমান আনিছের। 

এর আগে গত রোববার (২৬ মার্চ) বিকেলে ময়মনসিংহ শহরের নাটকঘর লেন এলাকায় লেলিন মিয়া নামে এক ছিনতাইকারী আনিছুর রহমানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

নিহত আনিছুর রহমান আনিছের স্ত্রী বকুল রহমান বলেন, ‘আমরা র্দীঘদিন ধরে পরিবার নিয়ে ময়মনসিংহ শহরের নাটকঘর লেন এলাকায় বসবাস করছি। এ সুযোগে ছিনতাইকারী সন্ত্রাসী লেলিন প্রায়ই আমার স্বামীর কাছে টাকা চাইত। ঘটনার দিনও সে টাকা চাইলে না দেওয়ায় তাকে ছুরিকাঘাত করে সে।’

এ ঘটনায় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আনিছুর রহমান আনিছকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তিনি মারা যান। 

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ‘ছুরিকাঘাতের ঘটনায় থানায় মামলা হয়েছে। ইতোমধ্যে এই মামলার আসামি লেলিনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।’