ছেলেকে হত্যার ২৪ ঘণ্টার মধ্যে বাবার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র

Looks like you've blocked notifications!

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দেউলভোগ গ্রামের দোকানে বাবার ছুরিকাঘাতে ছেলে খুনের ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে অভিযুক্ত বাবা গিয়াস উদ্দিন বেপারীর (৬০) বিরুদ্ধে এ অভিযোগপত্র দেওয়া হয়।

এর আগে গতকাল সোমবার দিনগত রাতে নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় হত্যা মামলা করেন। পরে বিকেলে বাবা গিয়াস উদ্দিনকে আদালতে পাঠানো হলে তিনি বিচারকের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। জবানবন্দি শেষে মামলার তদন্ত কর্মকর্তা শ্রীনগর থানার পরিদর্শক (তদন্ত) আবু জায়েদ মো. নাজমুন নুর গিয়াস উদ্দিনের বিরুদ্ধে ওই আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল বিকেল ৫টার দিকে জেলার শ্রীনগর উপজেলার দেউলভোগ গ্রামের নিজের চায়ের দোকানে বাবা গিয়াস উদ্দিনের ছুরিকাঘাতে খুন হন ছেলে মো. রিমন (৩০)। প্রতিদিনের মতো ওই সময় মানসিক ভারসাম্যহীন ছেলে রিমন দোকানের ভেতর প্রবেশ করে বাবার কাছে ১০০ টাকা চান। টাকা দিতে বিলম্ব হলে দোকানে থাকা লোহার পাইপ দ্বারা বাবাকে মারধর শুরু করে ছেলে রিমন। উপান্তর না দেখে বাবা দোকানে থাকা ছুরি দিয়ে ছেলের বুকে আঘাত করেন। এতে ছেলে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগিতায় বাবা নিজেই ছেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় সেখানকার কর্তব্যরত চিকিৎসক ছেলে রিমনকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাবা গিয়াসউদ্দিনকে গ্রেপ্তার করে। এছাড়া ঘটনাস্থল থেকে লোহার পাইপ ও ছুরি জব্দ করা হয়েছে। ওই দিন রাতেই নিহতের মা মমতাজ বেগম শ্রীনগর থানায় মামলা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, ‘ছেলেকে খুনের ঘটনায় বাবার বিরুদ্ধে ২৪ ঘণ্টার মধ্যে অভিযোগপত্র  দাখিল করে নতুন রেকর্ড করলো শ্রীনগর থানা পুলিশ।’