জনসংযোগবিদ মির্জা তারেকের চিকিৎসায় এগিয়ে আসুন

Looks like you've blocked notifications!

খ্যাতিমান জনসংযোগবিদ, লেখক ও গবেষক মির্জা তারেকুল কাদের ক‍্যানসার আক্রান্ত হয়ে প্রায় নিঃস্ব। গত ৫ বছর ধরে ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যেতে তিনি বিপুল অর্থ ব‍্যয়ের পাশাপাশি তিনি ঋণগ্রস্তও। এ অবস্থায় তিনি সমাজের বিত্তবানদের কাছে চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানিয়েছেন।

বাংলাদেশ ইন্সটিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়ার (বিজেম) প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মির্জা তারেকুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অনার্স প্রথম ব্যাচের ছাত্র ছিলেন। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ‍্যালয়ের (বুয়েট) জনসংযোগ বিভাগের প্রধান হিসেবে চাকরি করেছেন বহু বছর। জনসংযোগ নিয়ে তিনি একাধিক বই লিখেছেন, যা রেফারেন্স বই হিসেবে বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের পাঠ্যসূচিতে অন্তর্ভুক্ত হয়েছে।

দেশ-বিদেশ থেকে পুরস্কারপ্রাপ্ত মির্জা তারেক বাংলাদেশ জনসংযোগ সমিতির সাবেক সভাপতি ও জিএসও ছিলেন তিনি। ব‍্যক্তিজীবনে তিনি মেধাবী ও দরিদ্র বহু শিক্ষার্থীকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। পাশাপাশি অনেককে কর্মমুখী প্রশিক্ষণ দিয়েছেন।

মির্জা তারেক জীবন বাঁচাতে সাহায‍্য করা যাবে নিচের ব‍্যাংক হিসাব ও মোবাইল ব‍্যাংকের মাধ‍্যমে। নিচে বিস্তারিত উল্লেখ করা হলো :

ব‍্যাংক হিসাব : মো. শহীদুল হক, নম্বর: ২০৫০১৯৩০২০১৩২৩৮১৮, ইসলামী ব‍্যাংক বাংলাদেশ লিমিটেড, সিডিএ এভিনিউ শাখা, চট্টগ্রাম। বিকাশ নম্বর: ০১৩১৭৯৯৪৮৮৫ ও ০১৭১৫৮২২৭৭৮ (মির্জা তারেক)।