জমি-বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী

Looks like you've blocked notifications!
বরিশালে স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার স্ত্রী জাফরিন আরা পপি। ছবি : এনটিভি

বরিশালে পারিবারিক কলহের জেরে স্বামীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এই ঘটনায় ঘাতক স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে নগরীর পলাশপুর এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ইকবালকে অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে মাদারীপুর এলাকায় পৌছালে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর পুলিশ স্ত্রী জাফরিন আরা পপিকে (৪০) গ্রেপ্তার করেছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত বটি।

হত্যার শিকার শেখ ইকবাল কবির (৬০) নগরীর পলাশপুরের বৌ বাজার এলাকার মৃত শেখ দেলোয়ার হোসেনের ছেলে। তিনি এক সময় লঞ্চের সুকানি ছিলেন। পক্ষাঘাতগ্রস্ত হওয়ায় বৌ-বাজার এলাকায় অটোরিকশা চার্জ ও ভাড়া দেওয়ার ব্যবসা করতেন। ইকবাল দুই মেয়ের বাবা।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, পারিবারিক বিষয় নিয়ে রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। রাত ১০টার দিকে বাসার ছাদে বসা ছিল স্বামী ইকবাল। এসময় পেছন থেকে ইকবালকে বটি দিয়ে এলোপাতাড়িভাবে কোপায় স্ত্রী পপি। ইকবালের চিৎকার শুনে স্বজনরা তাঁকে উদ্ধার করে প্রথমে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাঁকে ঢাকায় স্থানান্তর করেন।

কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস নাগ বলেন, ঢাকা নেওয়ার পথে মারা যায় শেখ ইকবাল। পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে এনে রাখা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী পপি স্বীকার করেছে জমি ও ভবন তার নামে লিখে না দেওয়া নিয়ে ঝগড়া হয়। এর জেরে ক্ষিপ্ত হয়ে স্বামীকে কুপিয়েছে। এ ঘটনায় শেখ ইকবালের ভাতিজা মো. সোহাগ বাদী হয়ে মামলা করেছেন।