জাজিরা প্রান্তে জনসমাবেশে প্রধানমন্ত্রী

Looks like you've blocked notifications!
জাজিরা প্রান্তে জনসমাবেশে বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : সংগৃহীত

পদ্মা সেতু উদ্‌বোধনের পর আজ শনিবার শরীয়তপুরের জাজিরা প্রান্তে শিবচরের জনসমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে উপস্থিত ২১ জেলার লাখো জনগণের উদ্দেশে বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী।

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে জনসমাবেশে প্রথমেই বক্তব্য দেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

এর আগে প্রধানমন্ত্রী জাজিরা প্রান্তেও পদ্মা সেতুর ফলক উন্মোচন করেন।

এর আগে পদ্মা সেতুর উদ্‌বোধন করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মাঝে দাঁড়িয়ে অভিবাদন গ্রহণ করেন। এ সময় বিমান বাহিনীর পক্ষ থেকে বিভিন্ন কৌশল প্রদর্শনী করা হয়। এ সময় প্রধানমন্ত্রী সেতুতে তাঁর বহর নিয়ে কিছুক্ষণ অবস্থান নেন। এ সময় তিনি পদ্মা সেতুর সৌন্দর্য উপভোগ করেন। ১২টা ৯ মিনিটে সেতুত উঠে সেতুর মাঝখানে নামেন তিনি। পরে টোল দিয়ে সেতু পার হন।

এর আগে দুপুর ১২টার দিকে মাওয়া প্রান্তে ফল উন্মোচনের মাধ্যমে পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে উদ্‌বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্‌বোধন করেন প্রধানমন্ত্রী। এর আগে তিনি সেখানে মোনাজাতেও যোগ দেন।

উদ্বোধনের পর প্রধানমন্ত্রী মাওয়া পয়েন্ট থেকে শরীয়তপুরের জাজিরা পয়েন্টের উদ্দেশে যাত্রা শুরু করেন। জাজিরার দিকে যাওয়ার পথে দুপুর ১২টা ১২ মিনিটের দিকে গাড়ি থামিয়ে নেমে যান প্রধানমন্ত্রী। পদ্মা সেতুতে দাঁড়িয়ে তিনি বিমান বাহিনীর মহড়া দেখেন। এরপর ১২টা ২৬ মিনিটের দিকে তিনি আবার গাড়িতে ওঠেন। সেখান থেকে তিনি জাজিরা প্রান্তে পৌঁছান।

এরপর জাজিরা প্রান্তেও দুপুর ১২টা ৩৮ মিনিটের দিকে ফলক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এর আগে সেখানে মোনাজাত হয়।