জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিএসইসি

Looks like you've blocked notifications!
জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাড়ির সামনে গরিব ও দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। ছবি : সংগৃহীত

জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে গরিব ও দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

আজ শনিবার ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাড়ির সামনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএসইসির অতিরিক্ত পরিচালক আবুল কালাম আজাদ, মো. দেলোয়ার হোসেন, সহকারী পরিচালক জাকির হোসেন প্রমুখ।

এর আগে গতকাল শুক্রবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) করোনায় কর্মহীন ও অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে বিএসইসি। খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে সহযোগিতা করেন সাবেক ছাত্রনেতাদের সামাজিক সংগঠন ‘আমরা ৩২ বাসী’।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সাইফউদ্দিন আহমেদ, কৃষিবিষয়ক উপ-কমিটির সদস্য সৈয়দ সাজ্জাদ হোসেন, বন ও পরিবেশবিষয়ক উপ-কমিটির সদস্য এনামুল হক কালু, প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা শাহিনুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আলাউল ইসলাম সৈকত, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম প্রমুখ।