জামালপুরে ছাত্রদলের ১১ নেতাকর্মী আটক

Looks like you've blocked notifications!
জামালপুরে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি শেষে ১১ নেতাকর্মীকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি : এনটিভি

জামালপুরে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি থেকে ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে শহরের স্টেশন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ আয়োজন করে জেলা ছাত্রদল। সমাবেশ শেষে নেতাকর্মীরা ফিরে যাওয়ার সময় তাদের পুলিশ ধাওয়া করে। এ সময় ১১ ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীকে আটক করে পুলিশ। এদের মধ্যে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মিথুন ইবনে নবাব, পৌর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রবিন, ছাত্রদলনেতা জাহিদ, ১নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মাহিম, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি সাজ্জাদ ও যুবদলনেতা মনি রয়েছেন।

জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন জানান, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ বিকেলে জেলা বিএনপির কার্যালয়ের সামনে ছাত্রদলের কর্মসূচি পালিত হয়। শান্তিপূর্ণ কর্মসূচি শেষে ছাত্রদলের নেতাকর্মীরা চলে যাওয়ার সময় পুলিশ তাদের ধাওয়া ও লাঠিচার্জ করে। এ সময় ছাত্রদল ও যুবদলের নয় নেতাকর্মীকে আটক করে নিয়ে যায় পুলিশ। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, বিভিন্ন মামলায় সম্পৃক্ত আসামি হিসেবে ১১ জনকে আটক করা হয়েছে। তারা নাশকতার চেষ্টা করছিল।