জামালপুরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

Looks like you've blocked notifications!
ছবি : সংগৃহীত

জামালপুরে পানিতে ডুবে তিন শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মৃতরা হলো- জামালপুর শহরের মবিন (১২), দেওয়ানগঞ্জ উপজেলার মিথিলা আক্তার (১২) ও আসমানী আক্তার (১২)। 

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে জামালপুর শহরের নির্মাণাধীন শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লীর লেকে বন্ধুদের সাথে গোছল করতে নামে ১২ বছর বয়সী মবিন। গোছল করার সময় হঠাৎ পানিতে তলিয়ে যায় সে। জামালপুর ফায়াস সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার রবিউল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা লেক থেকে শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে। মবিন স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

অপরদিকে, দুপুরে দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানি ইউনিয়নের নয়াগ্রাম ডাকাতিয়াপাড়া এলাকায় ১২ বছর বয়সী মিথিলা ও একই বয়সী আসমানি ছাগলের খাওয়ার জন্য গাছের পাতা সংগ্রহ করে স্থানীয় একটি খাল সাঁতরে পার হয়ে বাড়ি আসার সময় খালের মাঝখানে দুজন ডুবে যায়। পরে স্থানীয়রা খোঁজাখুঁজি করে তাদের মৃত অবস্থায় উদ্ধার করে। তারা দুজনই টাকিমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর কথা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি।