জামালপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত এক

Looks like you've blocked notifications!
জামালপুরে বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা। ছবি : এনটিভি

জামালপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সুমন কুমার কুণ্ডু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিনজন। আজ বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কের নান্দিনা খড়খড়িয়া এলাকায় জামালপুর থেকে ঢাকাগামী রাজীব পরিবহণের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা জামালপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী সুমন কুমার কুণ্ডুর মৃত্যু হয় আর আহত হন সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন। আহত সিএনজিচালিত অটোরিকশার চালক আবুল হোসেনকে (৩৫) জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আবুল হোসেনের বাড়ি শেরপুর জেলার জংগলদী গ্রামে। আহত অপর দুই যাত্রীকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে তবে বাসের চালক পলিয়ে গেছেন। নিহত সুমনের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদীতে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের আঞ্চলিক বিক্রয় প্রতিনিধি হিসেবে জামালপুরে কর্মরত ছিলেন।