জামালপুরে ৬ কোটি টাকার মাদক ধ্বংস বিজিবির

Looks like you've blocked notifications!
জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে মদ, ইয়াবা, গাঁজা, হেরোইনসহ বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করা হচ্ছে। ছবি : এনটিভি

জামালপুরে বিপুল মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ রোববার দুপুরে ৩৫ বিজিবি জামালপুর ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে মদ, ইয়াবা, গাঁজা, হেরোইনসহ বিভিন্ন ধরনের প্রায় ছয় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয় বলে জানিয়েছে বিজিবি।

মাদকদ্রব্য ধ্বংস করা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ৩৫ বিজিবি জামালপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন। এ সময় জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খানসহ জামালপুর ও কুড়িগ্রাম জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় এক লাখ ৫৮ হাজার ২১০ পিস ইয়াবা, ছয় হাজার ৩৩৪ বোতল বিভিন্ন ধরনের মদ, প্রায় ৫৪ কেজি গাঁজা,  ৪৬৪ বোতল ফেনসিডিলসহ পাঁচ কোটি ৭৩ লাখ ৬৫ হাজার ৫৪১ টাকা মূল্যের বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করা হয় বলে জানিয়েছে বিজিবি। জামালপুর ও কুড়িগ্রাম জেলার ভারতীয় সীমান্ত এলাকায় মাদক পাচার রোধে ৩৫ বিজিবির বিভিন্ন অভিযানে এসব মাদকদ্রব্য জব্দ করা হয়েছিল। আজ সেসব মাদকদ্রব্য আনুষ্ঠানিকভাবে ধ্বংস করা হয়।