জিয়াউর রহমানের জন্মদিনে সিরাজগঞ্জে শীতার্তদের কম্বল দিল বিএনপি

Looks like you've blocked notifications!

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে দুই শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে শহরের নয়ন মোড় এলাকায় ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আলী স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় এই কম্বল বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। 

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুন্সি জাহিদ আলম, দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, সহসাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ দপ্তর সম্পাদক শেখ মো. এনামুল হক, সহ প্রচার সম্পাদক রেজাউল করিম খান, সহ তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক এম দুলাল উদ্দিন আহমেদ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার শিপু, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি আল আমিন খান, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক তৌহিদ আলম প্রমুখ।

ক্যাপশন-

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। ছবি : এনটিভি।