জয়পুরহাটের তিন মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ২

Looks like you've blocked notifications!
কালাই উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বালাইট মোড়ে রোববার দুপুরে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। ছবি : এনটিভি

জয়পুরহাটের কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের বালাইট মোড়ে তিনটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আতিকুর রহমান সাকিব (৩১) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। ওই দুর্ঘটনায় অপর এক মোটরসাইকেল চালকসহ দুজন গুরুতর আহত হয়েছেন।

রোববার দুপুরে কালাই উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বালাইট মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা ছুটে গিয়ে আহত তিনজনকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত  চিকিৎসক মোটরসাইকেলচালক আতিকুর রহমানকে মৃত ঘোষণা করেন।

নিহত আতিকুর রহমান সাকিব উপজেলার পুনট ইউনিয়নের মোহাইল গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। আর আহতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার গোড়না গ্রামের জামাল মন্ডলের ছেলে আব্দুল বারিক (৪৭) এবং কালাই উপজেলার তালোড়াবাইগুনি গ্রামের আয়নুল হকের ছেলে ইমন হোসেন (২০)।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন জানান, রোববার দুপুরে আতিকুর রহমান ও ইমন হোসেন জয়পুরহাট থেকে পৃথক দুটি মোটরসাইকেল নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের উপজেলার বালাইট মোড়ে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে এক মোটরসাইকেলচালক নিহত ও দুজন গুরুতর আহত হন।

স্থানীয়রা দ্রুত ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটর‌সাইকেল চালক আতিকুর রহমানকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত মোটরসাইকেল চালকসহ দুজনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে স্থানান্তর করেন।