জয়পুরহাটে পৌর ছাত্রদলনেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!
জয়পুরহাটে পাঁচবিবি থানা। ছবি : এনটিভি

জয়পুরহাটের পাঁচবিবিতে পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাতে এ ঘটনা ঘটে। আজ বুধবার ভোরে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এ ঘটনায় ছাত্রলীগের চার নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন জেলার পাঁচবিবি মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ছাত্রলীগ কর্মী আনিসুর রহমান ও মুজাহিদুল ইসলাম।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, গতকাল সন্ধ্যায় পাঁচবিবি উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আনিছুর রহমান শিপনের নেতৃত্বে আট থেকে ১০ জনের একটি দল উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিএনপিনেতা সাইফুল ইসলাম ডালিমের মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়ে দেয়।

ওই ঘটনায় পাঁচবিবি পৌর বিএনপির আহ্বায়ক জিয়াউল ফেরদৌস রাইটসহ পাঁচ থেকে সাতজন বিএনপি নেতাকর্মী রাতেই পাঁচবিবি থানায় যান। থানার পাশেই পৌর পার্কের গেটে পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনসহ কয়েকজন নেতাকর্মী অবস্থান করছিলেন। সে সময় ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের ধাওয়া করে। তারা পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনের ওপর আক্রমণ করে এলোপাতাড়ি মারধর করে। এতে ফারুক গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় মহিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আজ বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনানের দাবি, ‘ফারুককে পিটিয়ে হত্যা করা হয়েছে।’

ওসি আরও জানান, এ ঘটনায় নিহত ফারুকের মা বিলকিস বেগম ফেলানী বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও আট থেকে ১০ জনকে আসামি করে মামলা করেছেন।