ঝালকাঠিতে ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেল স্কুলছাত্রের!

Looks like you've blocked notifications!
ঝালকাঠিতে ধানক্ষেতে বিদ্যুৎস্পৃষ্টে নিহত জাহিদুল খান শুভর মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায় পুলিশ। ছবি : এনটিভি

ঝালকাঠির নলছিটিতে ধানক্ষেতে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহিদুল খান শুভ (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (২২ মার্চ) দিনগত রাতে পৌরসভার শীতলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জাহিদুল খান শুভর বাড়ি শীতলপাড়া গ্রামে। সে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। ইতোমধ্যে নলছিটি থানায় তিনজনকে আসামি করে মামলা করেছে তার স্বজনরা।

স্থানীয় সূত্রে জানা যায়, শীতলপাড়া এলাকার সুমন হাওলাদার, মামুন হাওলাদার ও ছালাম হাওলাদার নিজেদের বোরো ধানক্ষেতে ইঁদুর মারার জন্য বিদ্যুৎসংযোগ দিয়ে ফাঁদ পাতেন। গতকাল বুধবার রাতে প্রতিবেশী স্কুলছাত্র জাহিদুল খান শুভ ও মো. কাওছার ঝুপি দিয়ে ওই ক্ষেতে মাছ ধরতে যায়। এ সময় জাহিদুল খান শুভ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, ‘ধানক্ষেতে কাউকে না জানিয়ে বিদ্যুতের সংযোগ দেওয়া হয়েছিল। এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন নিহত জাহিদুল খান শুভর মামা মামুন শরীফ। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’