ঝালকাঠিতে পুলিশকে হামলায় তিন আসামির দুদিনের রিমান্ড

Looks like you've blocked notifications!
ঝালকাঠির রাজাপুরে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা ও একটি ডাকাতি মামলায় এই তিন আসামিকে দুদিনের রিমান্ড দিয়েছেন আদালত। ছবি : এনটিভি

ঝালকাঠির রাজাপুরে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা ও একটি ডাকাতি মামলার তিন আসামিকে দুদিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক তারেক শামস এই রিমান্ড মঞ্জুর করেন।

গত ২ অক্টোবর বিকেলে জেলার কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামে ডাকাতি মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার হন রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. নুরুজ্জামান। পরে ওই দিন রাতে তাদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কাঁঠালিয়া থানায় নয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। পুলিশ রাতেই পাঁচজনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে ছোট কৈখালী গ্রামের আবুল কালাম হাওলাদার, মো. তায়েফ ও মো. স্বপনকে জিজ্ঞাসাবাদের জন্য দুদিনের রিমান্ডে নেওয়া হয়। রাজাপুর থানার পুলিশ তিনজনকে দুপুরেই থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর রাজাপুরের গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী গ্রামে মো. ফরিদ খন্দকারের বাড়িতে ডাকাতি হয়। এ ঘটনায় পরের দিন ১৬ সেপ্টেম্বর রাজাপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেন ভুক্তভোগী। সেই মামলার সূত্রধরে তদন্তে নামে পুলিশ। তদন্তের একপর্যায়ে বেরিয়ে আসে পাশের কাঁঠালিয়া উপজেলা ছোট কৈখালী গ্রামের আবুল কালামসহ কয়েকজনের নাম। বিষয়টি খতিয়ে দেখতে ২ অক্টোবর সাদা পোশাকে আবুল কালামের বাড়িতে যান রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার ও  এএসআই মো. নুরুজ্জামান। এ সময় বাড়ির ও আশপাশের অর্ধ শতাধিক লোক পুলিশের ওপর হামলা চালায়।