ঝিনাইগাতীর কিশোরী মিম হত্যায় যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
শেরপুরের ঝিনাইগাতীতে কিশোরী মিমকে ধর্ষণ ও হত্যার দায়ে র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়া আল আমিন। ছবি : সংগৃহীত

শেরপুরের ঝিনাইগাতীর কিশোরী মিম হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনের দাবি করেছে র‌্যাব-১৪। সেই সঙ্গে মিমকে ধর্ষণ ও হত্যার দায়ে আল আমিন নামে একজনকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছে। আজ বুধবার দুপুরে শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমনটাই দাবি করেছেন র‌্যাব-১৪ সিপিসি ১-এর অধিনায়ক। গ্রেপ্তার হওয়া আল আমিন পেশায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক। তাকে ঝিনাইগাতী থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে র‌্যাবের ১৪-এর অধিনায়ক স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গত শুক্রবার মধ্যরাতে বাঁকাকুড়া গুচ্ছগ্রামের মমিন মিয়ার কিশোরী মেয়েকে ফুঁসলিয়ে ঝিনাইগাতীর কালাঘোষা নদীর তীরে নিয়ে যান আল আমিন। সেখানে মিমকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনা সবাইকে বলে দেওয়ার কথা বললে, আল আমিন মিমের ওড়না দিয়ে শ্বাসরোধ করে মিমকে হত্যা করেন। পরে তার মরদেহ স্থানীয় সাইদ মিয়ার পুকুরে ফেলে দেন। এ ঘটনায় আল আমিন এক ঢিলে দুই পাখি মারার চেষ্টা করেন। স্থানীয় সাইদ মিয়ার সঙ্গে তার ঝগড়া ছিল। মিমের মরদেহ সাইদ মিয়ার পুকুরে ফেলে তাকে ফাঁসিয়ে দিতে চেয়েছিলেন আল আমিন।

র‌্যাবের অধিনায়ক দাবি করেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছেন আল আমিন। এ হত্যাকাণ্ডের ছায়া তদন্ত করছিল র‌্যাব।

গত রোববার বাঁকাকুড়া গ্রামের একটি পুকুর থেকে বস্তাবন্দি অবস্থায় মিমের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মিমের বাবা মমিন মিয়া বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি হত্যা মামলা করেন।