ঝিনাইদহে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

Looks like you've blocked notifications!
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ঝাউদিয়া ও হাবিবপুর গ্রামের মাঠে সংঘর্ষে আহত বক্তিরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ছবি : এনটিভি

ঝিনাইদহে সেচ দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে শৈলকুপা উপজেলার ঝাউদিয়া ও হাবিবপুর গ্রামের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ ছয়টি সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে বলে জানা গেছে।

জানা যায়, ঝাউদিয়া গ্রামের এক চাষি বোরো জমিতে সেচ দিচ্ছিলেন। এ সময় পানি গড়িয়ে হাবিবপুর গ্রামের এক চাষির পেঁয়াজ ক্ষেতে চলে যায়। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে দুপুরে উভয় পক্ষ ঢাল, সড়কি, রামদা, লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় আজিজুল, সাজ্জাদ, মিনারুল ইসলাম, কুতুব উদ্দিন বাবু, শিপন মিয়া, আবু তালেব, আবু জাফর, সমেদ মোল্লা, আসাদুজ্জামান, সোহাগ হোসেনসহ অন্তত ২০ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছয়টি সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।

শৈলকুপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ‘সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত ১৬ জনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং চারজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। থানায় কোনো মামলা হয়নি, তাই কাউকে আটক করা হয়নি।’