ঝিনাইদহে নির্বাচনি বিরোধে আহত যুবকের হাসপাতালে মৃত্যু

Looks like you've blocked notifications!

ঝিনাইদহ জেলার শৈলকুপায় নির্বাচনী বিরোধে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে মেহেদি হাসান স্বপন (৩০) নামে আরও এক যুবকের হাসপাতালে মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক উপজেলার সারুটিয়া ইউনিয়নের সারুটিয়া গ্রামের তালতলা পাড়ার দবির উদ্দিন শেখের ছেলে।

শৈলকুপা থানার ওসি (তদন্ত) মহসীন আলী জানান, শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে প্রতিপক্ষরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর বাড়ির কাছে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়। স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরও বলেন, পরে সেখান তার অবস্থার আরও অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্যে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে ভোরের দিকে তার মৃত্যু হয়। সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দেওয়া নিয়ে ঘটনাটি ঘটেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার সারুটিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও পরাজিত আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর পৃথক দুটি সামাজিক দল রয়েছে। নিহত যুবক নির্বাচনে পরাজিত প্রার্থীর সমর্থক ছিলেন। এ নিয়ে ইউনিয়নটিতে নির্বাচনকেন্দ্রিক খুন হলেন উভয়পক্ষের ৫ জন।