ঝিনাইদহে নির্বাচনি সহিংসতায় ছুরিকাঘাতে যুবক নিহত

Looks like you've blocked notifications!

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আরও একজনকে ছুরিকাঘাতে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আরও এক যুবক আহত হয়েছেন। আজ শনিবার বিকেল ৫টার দিকে ভাটবাড়িয় গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত এক ব্যক্তিকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত যুবক সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামে আব্দুস সাত্তারের ছেলে জসিম উদ্দিন (৩২)। আহত যুবকের নাম মিলন। তিনিও একই এলাকার বাসিন্দা।

এ খবর নিশ্চিত করেছেন শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার অমিত বর্মণ।

স্থানীয় সূত্র জানায়, আগে থেকেই ওৎ পেতে থাকা প্রতিপক্ষ স্বতন্ত্র আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর জুলফিকারের লোকজন নিহত জসিম ও আহত মিলনের ওপর হামলা চালায়। এ সময় প্রাণভয়ে দৌড়িয়ে পালানোর চেষ্টা করেন তারা। এক পর্যায়ে দুইজনকেই ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জসিমকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান মামুন জানান, সন্ত্রাসী হামলায় নিহত জসিম ও আহত মিলন তার সমর্থক।

এ বিষয়ে শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরও জানান, ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গতকাল রাতে একই ইউনিয়নের কাতলাগাড়ি বাজারে নৌকা মার্কা ও স্বতন্ত্র আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ চলাকলীন হারান মণ্ডল নামের একজনকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। তিনি ছিল নৌকার সমর্থক। এ হত্যার জের কাটতে না কাটতেই আরও একজন খুন হলেন। আগামী ৫ জানুয়ারি শৈলকুপা উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।