ঝিনাইদহে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

Looks like you've blocked notifications!
ঝিনাইদহে মাদক মামলায় যাবজ্জীবনপ্রাপ্ত আসামি। ছবি : এনটিভি

ঝিনাইদহে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একজনকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নাজিমুদৌলা এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- ঝিনাইদহ সদর উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত আহসান মোল্লার ছেলে আহম্মদ আলী।

মামলার বিবরণী থেকে জানা যায়, ২০১৭ সালের ১৫ জুলাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঝিনাইদহ সার্কেলের পরিদর্শক মো. রাসেল আলী গোপনে খবর পান আহম্মদ আলী চুয়াডাঙ্গা থেকে বাসে করে ঝিনাইদহের দিকে হিরোইন নিয়ে আসছে। এ সময় এ এস আই শেখ আব্বাস আলীসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ঝিনাইদহ জেলখানা গেটের সামনে অবস্থান করে। চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা নির্দিষ্ট যাত্রীবাহী বাসটির গতিরোধ করে তল্লাশি করা হয়। পরে বাসের ডি-৪ সিটে বসা আহম্মদ আলীকে তল্লাশি করে তার কাছে থাকা ধানবীজের দুটি পলিথিনের ব্যাগ থেকে সাতশ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় সাত সেপ্টেম্বর ২০১৭ সঙ্গে ঝিনাইদহ সদর থানার অভিযোগপত্র দাখিল করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইসমাইল হোসেন বাদশা (পিপি) বলেন, ‘আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ২০ হাজার টাকা এবং অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেন।’