টাঙ্গাইলে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
টাঙ্গাইল জেলার কালিহাতি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসার অভিযোগে এক নারীসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।

টাঙ্গাইল জেলার কালিহাতি এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসার অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২। যার আনুমানিক মূল্য ১ কোটি ১০ লাখ টাকা।

সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর হেডকোয়ার্টার থেকে বুধবার বিকেলে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার ফুলকুড়ি সিএমবি ঘাট এলাকার ফুলেরা বেগম আঁখি (৩৫), রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়ার মানিকচক গ্রামের সোলেমান আলী (৫০) ও একই গ্রামের মামুন আলী (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য কেনাবেচা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার এলেঙ্গা ইউনিক ডিজিটাল হসপিটাল এর সামনে মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। একই সাথে মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাদের  কালিহাতি থানায় হস্তান্তর করা হয়েছে।