টাঙ্গাইলে ঘরের দরজা ভেঙে মাসহ দুই ছেলের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
টাঙ্গাইলের মানচিত্র

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় মাসহ দুই শিশু ছেলে সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (৬ মে) সন্ধ্যায় উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল এলাকার নিজ বাড়ি থেকে ওই তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন- চকতৈল গ্রামের শাহেদের স্ত্রী মনিরা বেগম, তার দুই ছেলে মুশফিক (২) ও মাশরাফি (৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত গৃহবধূ দুই সন্তানকে হত্যা করে নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এমন খবরে প্রতিবেশীরা ওই নারীর ঘরের দরজা ভেঙে তিনজনের মরদেহ দেখতে পায়। পরে, স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থলে মরদেহ তিনটি উদ্ধার করে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এদিকে, একসঙ্গে তিনজনের মরদেহ উদ্ধারের ঘটনায় গোটা এলাকা চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এটি কি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে চলছে জোর গুঞ্জন। স্থানীয়দের ধারণা, কোনো দুর্বৃত্ত মা ও দুই ছেলেকে মেরে পালিয়ে গেছে।

অন্যদিকে, এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন নিহত মনিরা বেগমের স্বামী শাহেদ। তিনি দেউলী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ফজলুরের ছেলে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, ‘আমি ঘটনাস্থলে গিয়ে মরদেহ তিনটি উদ্ধার করেছি। শাহেদ পলাতক রয়েছ। তাকে খুঁজে পেলে এবং মরদেহ তিনটির ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।’

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি জানিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’