টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে তরুণ-তরুণী নিহত

Looks like you've blocked notifications!

টাঙ্গাইলের বাসাইলে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছে। বুধবার (১৭ মে) সকালে উপজেলার কাশিল ইউনিয়নের ট্রেনলাইনের জোড়বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- টাঙ্গাইল সদর উপজেলার গড়াশিন মধ্যপাড়া গ্রামের হাবিল মিয়া (১৭) এবং একই উপজেলার হুগড়া ইউনিয়নের ময়শানন্দনাল গ্রামের রিতা আক্তার (১৫)। তারা দুজনেই ভাতকুড়া এলাকায় আলাউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেডে শ্রমিকের কাজ করতো। এ দুজন ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হাবিল ও রিতা আলাউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেডে একত্রে শ্রমিকের কাজ করার সুবাদে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি বিষয়টি জানাজানি হয়। পারিবারিকভাবে তাদের প্রেমের সম্পর্কটি মেনে না নেওয়ায় মঙ্গলবার সন্ধ্যা থেকে তারা দুজনে কর্মস্থল থেকে বের হয়ে যায়। তাদের এ সম্পর্ক মেনে না নেওয়ায় অভিমান করে বাসাইল জোড়বাড়ি এলাকায় গিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছে। পরে সকালে স্থানীয়রা তাদের লাশ দেখতে পেয়ে রেলওয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

জোড়বাড়ি লেভেলক্রসিংয়ে গেট কিপার সুলতান মাহমুদ বলেন, ভোর ৪টার দিকে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়। পরে রেলওয়ে পুলিশ এসে নিহতদের লাশ নিয়ে গেছে।

ঘারিন্দা রেলওয়ে পুলিশের এএসআই ফজলুল হক বলেন, ‘প্রেমঘঠিত কারণে তারা আত্মহত্যা করেছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।’