টাঙ্গাইলে ট্রেন দুর্ঘটনায় মা-শিশুসহ নিহত ৩

Looks like you've blocked notifications!
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়ায় ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী মা-শিশুসহ তিনজন নিহত। ছবি : এনটিভি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়ায় ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী মা-শিশুসহ তিনজন নিহত হয়েছে। আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তিরা হলেন অটোরিশার চালক টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কদমতলী এলাকার হামিদ মিয়ার ছেলে তায়েবুল হোসেন (৫০), একই এলাকার খায়রুল ইসলামের স্ত্রী তাহমিনা বেগম ( ২৫) ও তার এক বছরের শিশুপুত্র তাওহিদ।

নিহতদের স্বজন ও এলাকাবাসী জানায়, আজ দুপুর ২টার দিকে খায়রুল ইসলাম তাঁর শ্বশুরবাড়ি কালিহাতী উপজেলার হাতিয়া থেকে স্ত্রী-সন্তান নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে নিজ বাড়ি কদমতলী ফিরছিলেন। তারা হাতিয়ায় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও শিশু তাওহিদ ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় গুরুতর আহত হন খায়রুলের স্ত্রী তাহমিনা। স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীর অবস্থায় তারও মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নবীন হোসেন জানান, ট্রেন দুর্ঘটনায় ঘটনাস্থলেই শিশুসহ দুজন নিহত হয়। আহত একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনার পর মারা যান। আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।