টাঙ্গাইলে মোবাইলফোনে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
টাঙ্গাইলে নিহত আলী আকবর বাপ্পী। ছবি : এনটিভি

টাঙ্গাইলে মোবাইলফোনে ডেকে নিয়ে আলী আকবর বাপ্পী (৩৩) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার (২৩ মে) দিবাগত রাত দেড়টার দিকে পৌর এলাকার পার দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত বাপ্পী টাঙ্গাইল পৌরসভার ৪ নং ওয়ার্ডের চর দিঘুলীয়া এলাকার মৃত দেলবর বেপারির ছেলে। তিনি টাঙ্গাইল পার্ক বাজারে মাছের ব্যবসা করতেন। তিনি বিবাহিত ও তিন সন্তানের বাবা। মাত্র তিন মাস আগে বাপ্পি এক কন্যা সন্তানের বাবা হয়েছেন।

নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১২টার দিকে মোবাইলফোনে এক বড় ভাইয়ের কল পায় বাপ্পী। পরে স্থানীয় একটি মুদির দোকানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। স্থানীয়দের কাছে খবর পেয়ে বাপ্পির স্ত্রী আখী আখতার শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান গেটের সামনে বাপ্পির রক্তাক্ত ও ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পায়। স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, ‘মঙ্গলবার রাতে ব্যবসায়ী বাপ্পিকে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে একটি বিদ্যালয়ের গেটের সামনে ফেলে রেখে যায়। খবর পেয়ে উপপরিদর্শক সুলতান উদ্দিন খান ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।’