টিকটক ভিডিও করতে সেতু থেকে লাফ দিয়ে নিখোঁজ যুবক

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জ সদরে টিকটক ভিডিও তৈরির জন্য মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিলে মো. রাসেল নামের যুবক নিখোঁজ হয়। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ সদরে টিকটক ভিডিও তৈরির জন্য মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে মো. রাসেল (১৮) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। শনিবার দুপুর ৩টার দিকে সেতুর ওপর থেকে লাফ দিলে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজের সন্ধানে সন্ধ্যা পর্যন্ত নদীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের অভিযানেও খোঁজ মেলেনি তার।

রাসেল বরিশাল জেলার হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে৷ পরিবারসহ সে সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়াবাসায় বাস করে আসছিল।

পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুপুরে অপর তিন বন্ধু সোহাগ, নাইম, হামিমের সাথে ধলেশ্বরী নদীতে গোসল করতে আসে রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর ওপর থেকে নদীতে ঝাঁপ দেয়। এ সময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যায় রাসেল। এ ঘটনায় ৯৯৯ এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।

নিখোঁজ রাসেলের মা পারভীন আক্তার জানান, রাসেল ক্লাস থেকে আইসা নদীতে গোসল করতে গেছে তার বন্ধু-বান্ধবের সাথে। ওইখানে ভিডিও করছে। কিন্তু টিকটক কি আমি জানি না।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাকিম জানান, নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ঘটনায় উদ্ধার অভিযান চালানো হয়। তবে টিকটক ভিডিও তৈরিকে কেন্দ্র করে তারা লাফি দিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে। সন্ধ্যা পর্যন্ত অভিযানে নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা হওয়ায় অভিযান বন্ধ ঘোষণা করা হয়েছে। যদি নিখোঁজকে না পাওয়া যায় অথবা মরদেহ ভেসে না ওঠে, তবে রোববার সকালে আবারও উদ্ধার অভিযান চলবে।