টুঙ্গিপাড়ায় নানা কর্মসূচিতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অগ্রণী ব্যাংকের পরিচালক খন্দকার মঞ্জুরুল হক লাভলু দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কেক কাটছেন। ছবি : এনটিভি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, সেলাই মেশিন বিতরণসহ নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত হয়েছে।

টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক উপকমিটির সম্পাদক মো. দেলোয়ার হোসেনের নেতৃত্বে আজ বুধবার সকালে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানানো হয়। এরপর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা নিবেদনের পর ৭৬ হাজার বৃক্ষরোপণের কর্মসূচি শুরু হয়। 

পরে দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অগ্রণী ব্যাংকের পরিচালক খন্দকার মঞ্জুরুল হক লাভলু দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কেক কাটেন। পরে জেলার টুঙ্গিপাড়া, কোটালীপাড়া ও মুকসুদপুর উপজেলার  ২০০ অসহায় ও দুস্থ পরিবারের হাতে সেলাই মেশিন তুলে দেন তিনি। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।