টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষে শ্রদ্ধা নিবেদন

Looks like you've blocked notifications!
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আজ রোববার সকালে তাঁর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। ছবি : এনটিভি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সামাজিক দূরত্ব বজায় রেখে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

আজ রোববার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তাঁর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী জাতির পিতার সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর তিন বাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়। বিউগলে বেজে ওঠে করুণ সুর। পরে পবিত্র সুরা ফাতেহা পাঠ ও দোয়া-মোনাজাতে অংশ নেন মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী।

এ সময় বঙ্গবন্ধু, বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবসহ ৭৫-এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এরপর পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেনের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগ বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শোক দিবসের শ্রদ্ধা নিবেদন করে।

এরপর গোপালগঞ্জ জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, কেন্দ্রীয় ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।