ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষ, দুই সহোদরের মৃত্যু

Looks like you've blocked notifications!
ভোলা সদর উপজেলার ভোলা-বরিশাল মহাসড়কে দুর্ঘটনাস্থলে উপস্থিত এলাকাবাসী । ছবি : এনটিভি

ভোলায় ইট বোঝাই ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে মো. সোহেল (২৬)  ও মো. শাওন (২০) নামের আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ রোববার (১৫ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার ভোলা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল ও শাওন বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের সেলিমাবাদ গ্রামের প্রবাসী আব্দুল করিম মোল্লার ছেলে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, দুই ভাই ভোলা শহর থেকে নিজ গ্রাম সেলিমাবাদে যাচ্ছিলেন। পথিমধ্যে তাঁদের মোটরসাইকেলটি ভোলা-বরিশাল মহাসড়কের পশ্চিম ইলিশার ধানসিঁড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই ট্রলির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই ভাই মারা যান। পরে স্থানীয়রা দুই সহোদরের মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ‘ঘটনাস্থল থেকে দুই সহোদরের মরদেহ উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রলিটি জব্দ করা হয়েছে এবং ট্রলিচালককে আটকের চেষ্টা চলছে। নিহত দুই সহোদরের পরিবার মরদেহ নেওয়ার জন্য জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করেছে। অনুমতি পেলে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।’