ঠাকুরগাঁওয়ে আন্ত ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

Looks like you've blocked notifications!
ঠাকুরগাঁওয়ে রংপুর রিজিয়ন আন্ত ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি)। ছবি : এনটিভি

ঠাকুরগাঁওয়ে রংপুর রিজিয়ন আন্ত ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ঠাকুরগাঁও ব্যাটালিয়নের (৫০ বিজিবি) সার্বিক ব্যবস্থাপনায় গত ২৫ সেপ্টেম্বর শুরু হয় এ প্রতিযোগিতা। আজ বুধবার সকাল ৯টায় প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় রংপুর রিজিয়নের অধীনস্থ ১৫টি ব্যাটালিয়ন অংশগ্রহণ করে। এতে ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) চ্যাম্পিয়ন এবং ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) রানার্স আপ হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় ঠাকুরগাঁও ব্যাটালিয়নের (৫০ বিজিবি) সিপাহি মো. জিল্লুর রহমান শ্রেষ্ঠ ফায়ারার এবং পঞ্চগড় ব্যাটালিয়নের (১৮ বিজিবি) নায়েক মোহাম্মদ রফিকুল ইসলাম দ্বিতীয় শ্রেষ্ঠ ফায়ারার হিসেবে নির্বাচিত হন।

এ ছাড়া জয়পুরহাট ব্যাটালিয়নের (২০ বিজিবি) সিপাহি ফেন্সি খাতুন শ্রেষ্ঠ মহিলা ফায়ারার নির্বাচিত হন।

প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্নেল মো. সোহরাব হোসেন, দিনাজপুরের সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, ঠাকুরগাঁও ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ এম জাহিদ পারভেজ প্রমুখ।