ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

Looks like you've blocked notifications!
দিনাজপুরে ডাকাতির প্রস্তুতিকালে এই ৫ যুবককে দেশীয় অস্ত্রসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ। ছবি : জেলা পুলিশ

দিনাজপুরে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ যুবককে দেশীয় অস্ত্রসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার মো. শাহ ইফতেখার আহম্মেদ এ তথ্য জানান।

এর আগে গতকাল বুধবার দিনগত রাত ২টার দিকে দিনাজপুর-দশমাইল মহাসড়কের কর্নাই কাটাপাড়া ব্র্যাক আটা মিলের সামনে থেকে পাঁচ যুবককে আটক করা হয়।

আটক করা যুবকরা হলেন সদর উপজেলার রুবেল হোসেন (৪০), উত্তর গোসাইপুর গ্রামের মো. জাহিদুল (৩২), উত্তর বংশীপুর গ্রামের মো. আনারুল ইসলাম, ভবানীপুর ডাঙ্গাপাড়া গ্রামের মো. সিয়াম হোসেন (২৪) ও মেদ্দাপাড়া গ্রামের মো. সজল ইসলাম (২৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক করা যুবকরা সবাই মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় দেশীয় অস্ত্রসহ তাঁদের আটক করে গোয়েন্দা পুলিশ।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ এলাকায় আরও একটি সংঘবদ্ধ ডাকাতদল রয়েছে। দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায়ই সংঘর্ষ হয়।

আটক মুসার নামে নয়টি ও তার সহযোগী শাহাজাহানের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটক করা যুবকদের কাছ থেকে কাঠের হাতলওয়ালা একটি চাইনিজ কুড়াল, তিনটি বিভিন্ন ধরনের লম্বা ছুরি, একটি হাঁসুয়া, দুটি টর্চলাইট, দুটি রশি ও একটি পুরাতন লাল রঙের গামছা উদ্ধার করে জব্দ করা হয়।