ডিএনসিসির রাজস্ব বিভাগ খোলা থাকবে শনিবারও

Looks like you've blocked notifications!
ডিএনসিসির ফটকের ফাইল ছবি

রাজস্ব আদায়ে মনোযোগী হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। নিজেদের রাজস্ব আয়ে গতি বাড়াতে করপোরেশনের নগর ভবনের রাজস্ব বিভাগ খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে। একই সঙ্গে সব আঞ্চলিক কার্যালয় পর্যায়ে শনিবারও রাজস্ব বিভাগের সব দপ্তর খোলা রাখা হবে।

আজ বুধবার (১৭ মে) ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে এই তথ্য জানা গেছে। এরইমধ্যে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করেছেন।  

অফিস আদেশ সূত্রে জানা যায়, হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স ইস্যু, নবায়ন ফি এবং ডিএনসিসির মালিকানাধীন মার্কেটের দোকান ভাড়াসহ বিভিন্ন সেবার রাজস্ব পরিশোধের সুবিধার্থে সাপ্তাহিক ছুটির দিন শনিবারেও খোলা থাকবে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১০টি আঞ্চলিক কার্যালয়।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স ইস্যু, নবায়ন ফি এবং ডিএনসিসির মালিকানাধীন মার্কেটের দোকান ভাড়াসহ বিভিন্ন সেবার রাজস্ব পরিশোধের সুবিধার্থে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সচিব জানান, চলতি মে মাস থেকে আগামী জুন মাসজুড়ে নিয়মিত কার্যদিবস ছাড়াও সরকারি সাপ্তাহিক ছুটির দিন (শনিবার) সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ডিএনসিসির ১০টি আঞ্চলিক কার্যালয়ের রাজস্ব বিভাগসহ প্রধান রাজস্ব কর্মকর্তার কার্যালয়ে অবস্থিত বাজার শাখা খোলা থাকবে।