ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের মানববন্ধন

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ায় আজ সোমবার সকালে জেলা প্রেসক্লাবের সামনে সর্বস্তরের সাংবাদিকদের উদ্যোগে মানববন্ধন। ছবি : এনটিভি

ডিজিটাল নিরাপত্তা আইনে সময় টেলিভিশনের বার্তা সম্পাদক মোস্তফা দানীশ ও রংপুর ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে সর্বস্তরের সাংবাদিকদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি। এতে বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, জ্যেষ্ঠ সহসভাপতি মো. জসীম উদ্দিন, সহসভাপতি নিয়াজ মুহাম্মদ খান বিটু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আইসিটি সম্পাদক জালাল উদ্দিন রুমি প্রমুখ।

মানববন্ধনে স্বাগত বক্তব্য দেন, সময় টেলিভিশন ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো চিফ উজ্জল চক্রবর্তী। এ সময় বক্তারা বলেন, আইনমন্ত্রীর পক্ষ থেকে আশ্বস্ত করা হয়েছিল এই আইন সাংবাদিকদের বিরুদ্ধে ব্যবহার করা হবে না। তবে, সরকারের মধ্যে ঘাপটি মেরে আছে একটি চক্র। চক্রটি সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলার জন্য আইনের অপপ্রয়োগ করে চলছে। দ্রুত সব সাংবাদিকদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।