ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে ট্রাক-বাস সংঘর্ষে আহত ১০

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের নিমতলার চালতিপাড়ায় দুর্ঘটনাকবলিত হানিফ পরিবহণের বাস। ছবি : এনটিভি

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিদ্যুতের খুঁটিবাহী ট্রাকের  সঙ্গে বাসের সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এক্সপ্রেসওয়ের নিমতলার চালতিপাড়া এলাকায় ঢাকামুখী লেনে হানিফ পরিবহণের একটি বাস খুঁটিবাহী ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় পাঁচজনকে ঢাকায় পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

 

শ্রীনগর ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার মো. মাসুদ জানান, ট্রাক ও বাস দুটিই ঢাকা অভিমুখে যাচ্ছিল। চালতিপাড়া এলাকায় বাসটি দ্রুতগতিতে ট্রাককে অতিক্রম করতে গিয়ে ট্রাকে থাকা খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। হেলপারসহ কিছু যাত্রী আহত হয়েছে। আমরা পৌঁছানোর আগেই পাঁচজনকে সিএনজিতে করে ঢাকায় নেওয়া হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। অপর আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। উদ্ধার কার্যক্রম চলছে। 

 

হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, দুর্ঘটনাকবলিত বাসটি ঘটনাস্থলেই রয়েছে। তবে ট্রাকটি দুর্ঘটনার পর পরই ঘটনাস্থল ত্যাগ করেছে। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। আহতদের মধ্যে তিনজন শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।