ঢাকা মহানগর বিএনপির পদযাত্রা মঙ্গলবার

Looks like you've blocked notifications!
বিএনপির লোগো

আগামী মঙ্গলবার (২৩ মে) রাজধানীতে পদযাত্রা কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর বিএনপি। ১০ দফা দাবিতে বেলা আড়াইটা থেকে এ কর্মসূচি পালন করবে দলটি। আজ রোববার (২১ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঢাকা মহানগর উত্তর বিএনপি আগামী মঙ্গলবার বেলা ২টা ৩০ মিনিটে পদযাত্রা শুরু করবে। গাবতলীর বাগবাড়ী আইএফআইসি ব্যাংকের সামনে থেকে পদযাত্রাটি শুরু হয়ে টেকনিক্যাল ও কল্যাণপুর বাসস্ট্যান্ড হয়ে শ্যামলী শিশু মেলার বাম পাশ দিয়ে পঙ্গু হাসপাতালের সামনে দিয়ে ৬০ ফিট রাস্তায় গিয়ে শেষ হবে। পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য জনাব নজরুল ইসলাম খান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একই সময়ে পদযাত্রা কর্মসূচি করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। ধানমন্ডির বাংলাদেশ মেডিকেল থেকে শুরু হয়ে সাত মসজিদ রোড, রাইফেল স্কয়ার, ঢাকা সিটি কলেজ, সাইন্সল্যাব, বাটা সিগন্যাল ও কাঁটাবন মসজিদের সামনে গিয়ে শেষ হবে এটি। এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

ঢাকাবাসীসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে পদযাত্রা কর্মসূচিতে অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়।