তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুষ্টিয়ায় ছুরিকাঘাতে নিহত ১

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার কুমারখালীর শিলাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে স্থানীয় ভূমি অফিসের কর্মচারী আব্দুর রাজ্জাক নিহত। ছবি : এনটিভি

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে স্থানীয় ভূমি অফিসের কর্মচারী আব্দুর রাজ্জাক (৫৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত রাজ্জাকের স্ত্রী ও দুই সন্তান। তাদেরকে কুষ্টিয়ার আড়াইশ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমারখালীর শিলাইদহের কোমরকান্দি এলাকায় আজ শনিবার সকাল ৮টার দিকে হামলার এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক শিলাইদহ কোমরকান্দি এলাকার মৃত আয়ুব আলীর ছেলে। তিনি কুমারখালী ভূমি অফিসে অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের মেয়ে রোজিনা খাতুন জানান, শুক্রবার রাত ৮টার দিকে শিলাইদহ কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি চায়ের দোকানে চোর সন্দেহে এক মানসিক প্রতিবন্ধীকে পেটাচ্ছিলেন স্থানীয় খাঁ ও বিশ্বাস বংশের লোকজন। এ সময় তার বাবা আব্দুর রাজ্জাক ঘটনার প্রতিবাদ করলে তার ওপর ক্ষুব্ধ হন তারা।

জানা যায়, আজ শনিবার সকালে আব্দুর রাজ্জাক তার বাড়ির পাশে কোমরকান্দি প্রাথমিক বিদ্যালয়ের সামনের চায়ের দোকানে চা খেতে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় রাজ্জাকের পরিবারের লোকজন ও স্থানীরা এগিয়ে এলে তাদের ওপরেও হামলা করা হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়ার আড়াইশ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত রাজ্জাকের স্ত্রী ও দুই সন্তান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র মারামারিতে রাজ্জাক নামের একজন নিহত হয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। নতুন করে সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।